মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুঃস্থ্য মানুষের মাঝে ফুড ব্যাংকিং এর শীতবস্ত্র কম্বল ও খাদ্য বিতরন

রফিকুল ইসলাম ফুলাল : ফুড ব্যাংকিং দিনাজপুরের উদ্দ্যোগে মুন্সীপাড়ায় অসহায় শীতার্ত ও দুঃস্থ্য মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও খাদ্য বিতরন করা হয়েছে।

আজ সকালে মুন্সীপাড়া জামে মসজিদের সামনে দিনাজপুর শহরের মুন্সীপাড়া এলাকাসহ বিভিন্ন এলাকার শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল এবং প্যাকেট খাদ্য বিতরন করা হয়। ফুড ব্যাংকিং দিনাজপুর কমিটির সভাপতি মোঃ তারেক রহমানের সভাপতিত্বে কম্বল ও খাদ্য বিতরন অনুষ্ঠানের উদ্ভোধন প্রধান অতিথি শিল্প ও বণিক সমিতির নিবার্হী পরিষদ পরিচালক আলহাজ্ব সৈয়দ সাগির আহম্মেদ। এসময় কম্বল ও খাদ্য বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফুড ব্যাংকিং কমিটির সহ-সভাপতি মোঃ লিটন আহম্মেদ,সাধারন সম্পাদক মোঃ রোমান,কোষাধ্যক্ষ মোঃ ইমরান হোসেন,প্রচার সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তৃতায় বক্তারা দেশের বিত্তশালী মানুষদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন,অসহায় মানুষগুলোরৎি পাশে দাঁড়ালে সম্পদ কমবে না বরঞ্চ আল্লাহ্’র রহমতে তা আরো বাড়বে। তারা বলেন, সকলের ক্ষুদ্র ক্ষুদ্র দান অসহায় মানুষের পাহাড় সমান বিপদ দুর করে দেবে তাই প্রত্যেককে সাধ্যমত চেষ্টা চালানোর আহবান জানানো হয়।

অনুষ্ঠানে ফুড ব্যাংকিং দিনাজপুরের উদ্দ্যোগে শতাধিক কম্বল,সোয়েটার এবং একশত প্যাকেট খাদ্য সামগ্রী অসহায় মানুষদেও মাঝে বিতরন করা হয়।

Spread the love