শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই প্রেমিকা নিয়ে তিন বন্ধুর লড়াই

বাস্তব জীবনে অভিনেতা মোশাররফ করিম, শামীম জামান ও আখম হাসান তিন বন্ধু। এর মধ্যে অভিনয়ের পাশাপাশি নিয়মিত নাটক পরিচালনা করেন শামীম জামান। সম্প্রতি বাকি দুই বন্ধুকে নিয়ে একটি ধারাবাহিক নাটকে অভিনয় এবং পরিচালনা করছেন শামীম। নাটকের নাম ‘চাটাম ঘর’। নাটকেও এ তিন অভিনেতা তিন বন্ধুর ভূমিকায় অভিনয় করছেন। তবে বন্ধু তিনজন হলেও তাদের নায়িকা কিন্তু দু’জন।
এরা হলেন রোবেনা রেজা জুঁই ও নাবিলা ইসলাম। দুই প্রেমিকাকে নিয়েই তিন বন্ধুর মধ্যে ঝুট-ঝামেলা লেগে থাকে। এরই মধ্যে রাজধানীর অদূরে পুবাইলে নাটকটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘আমি যেসব পরিচালকের সঙ্গে কাজ করে আনন্দ পাই তাদের মধ্যে শামীম জামান অন্যতম। এ ধারাবাহিকের গল্প এবং নির্মাণশেলী বেশ সুন্দর। আশা করি সবার ভালো লাগবে।’
আখম হাসান বলেন, ‘কয়েকদিনের শুটিংয়ে বুঝতে পেরেছি যে নাটকটি বেশ জমে উঠবে। সমাজে কিছু মানুষ আছে শুধু চাপাবাজি করতে পছন্দ করে। এমন কিছু মানুষের গল্প আছে এ নাটকে যা দর্শকের কাছে ভীষণ উপভোগ্য হবে বলে আমি বিশ্বাস করি।’এতে অভিনয় প্রসঙ্গে নাবিলা ইসলাম বলেন, ‘চাটাম ঘরের গল্প আমাকে ভীষণভাবে মুগ্ধ করেছে। আশা করি দর্শকরা মুগ্ধ হবেন।’ নাটকটি আগামী ১৬ নভেম্বর রাত বাংলাভিশনে প্রচার শুরু হবে বলে পরিচালক জানান।
Spread the love