শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুর্নীতি একটি দেশের সার্বিক অগ্রগতি ব্যহত করে- দিনাজপুরের জেলা প্রশাসক

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর বলেছেন, দুর্নীতি একটি দেশের সার্বিক অগ্রগতি এবং উন্নয়ন ব্যহত করে। দুর্নীতি প্রতিরোধের জন্য সর্বস্তরের মূল্যবোধ সৃষ্টি এবং সচেতনতা বাড়াতে হবে। আমরা যদি আমাদের শুভবুদ্ধি, মূল্যবোধ, দেশপ্রেম দিয়ে দুর্নীতি প্রতিরোধ করতে পারি তাহলে এদেশ আরো দ্রুত গতিতে এগিয়ে যাবে। দুর্নীতির বিরুদ্ধে থেকে শিক্ষার্থীদের মূল্যবোধ সম্পন্ন ভালো মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।

১৯ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর ইকবাল হাই স্কুলে জেলা দুর্র্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দুর্নীতি বিরোধী শ্লোগান সম্মিলিত শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এ কথা বলেন।

ইকবাল হাই স্কুলের গভর্নিং বর্ডির সভাপতি গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ বজলুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কাজেম উদ্দিন, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আহসানুল কবির পলাশ। স্বাগত বক্তব্য রাখেন ইকবাল হাই স্কুলের প্রধান শিক্ষক সেলিমা সুলতানা।

Spread the love