শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ধরে রাখতে নৌকায় ভোট চাই-পররাষ্ট্রমন্ত্রী

এস.এম.রকি : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী দু:খী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা এতে দেশের চেহারা আজ পরিবর্তন হয়েছে। দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই।

শুক্রবার ৪৫ কোটি টাকা ব্যয়ে খানসামা ও বীরগঞ্জ সীমান্তে আত্রাই নদীর উপর জন্তিয়া ঘাটে ৪৫০ মিটার ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এ কথা বলেন।

তিনি বলেন,  একমাত্র আমাদের সরকারই দেশের এতো উন্নয়ন করছে। আজকে দেখেন স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রীজ বিল্ডি এবং ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার স্থাপন করে জনগণের সাথে সরকারের সম্পর্ক তৈরি করা হয়েছে।
মন্ত্রী বলেন, দেশে যে উন্নয়ন হয়েছে আজকে মহিলাদের উপস্থিতিই তা প্রমাণ করে। সরকারের জনপ্রিয়তা কেমন তা আর মুখে বলতে হয় না। উন্নয়নের অপ্রতিরোধ্য এ অগ্রযাত্রা অব্যাহত রাখলে বাংলাদেশ খুব শীঘ্রই উন্নয়নের চড়ম শিখড়ে পৌঁছে যাবে।

তিনি আরও বলেন, এই ব্রীজটি এখানে দরকার ছিলো। খানসামার দক্ষিণ অঞ্চল সদর ছাড়া বাকী পাঁচটা ইউনিয়ন তাদের জন্য এই রাস্তাই প্রধান। এই ব্রীজটির ফলে এই এলাকার মানুষের আমুল পরিবর্তন ঘটাবে। এই এলাকার উৎপাদিত পণ্য সহজেই এক এলাকা থেকে অন্য এলাকায় নেয়া যাবে। এ বিষয়টি মাথায় রেখেই আমরা এই ব্রীজটি করছি। তাই উন্নয়নের এ ধারা অব্যাহ রাখতে আগামি নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরন্জন শীল গোপাল,এলজিইডির নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান, খানসামা উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ ,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) নুর ইসলাম, উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,যুব মহিলা লীগ,স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দসহ কয়েক হাজার জনসাধারণ।
এছাড়াও মন্ত্রী খানসামা উপজেলার বিভিন্ন এলাকায় ২৪ কিলোমিটার রাস্তা পাকাকরণের উদ্বোধন করেন।
Spread the love