শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের উন্নয়ন হওয়ায় মানুষের উন্নয়ন হয়েছে-হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব,দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ধর্মীয় উৎসবে আনন্দ ও পরিবারকে নিয়ে উৎসব পালন করবে এ চিন্তা চেতনাকে ধারন করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মীয় উৎসবে খাদ্যদ্রব্য ও আর্থিক অনুদান দিয়ে আসছে উল্লেখ করে বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর ঈদে ভিজিএফ চাল ও পুজায় আর্থিক অনুদান মানুষের ধর্মীয় উৎসবকে পরিপুর্ন করছে। ধনশালী ও নি¤œ মানুষের ধর্মীয় উৎসবে কোন পার্থক্য নেই। জনগন সুখ ও শান্তিতে রয়েছে। বিএনপি-জামাতের আমলে ধনশালীরা উৎসব পালন করলেও নি¤œশ্রেনীর মানুষ হতাশ হয়ে তাকিয়ে থাকতো। সেই ভেদাভেদ আর নেই। তিনি দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আরও বলেন, দেশের উন্নয়ন হওয়ায় মানুষের উন্নয়ন হয়েছে। মানুষ আর্থিক ভাবে স্বচ্ছতা লাভ করেছে। আগামী দিনে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে এদেশ হবে উন্নতশীল দেশ।
১৬ আগষ্ট বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে অসহায় ও দু:স্থ্য ২৫ হাজার পরিবারের মাঝে ২০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। একই দিন দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এলজিইডি’র আরইআরএমপি প্রকল্পের আওতায় সড়ক রক্ষাবেক্ষণের কাজে নিয়োজিত দু:স্থ মহিলাদের ৪ (চার) বছর চুক্তির মেয়াদ পুর্তিতে ১০টি ইউনিয়নে ১২৫ জনকে ৭৫ হাজার টাকার সঞ্চয়ের চেক বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ফরিদুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী অফিসার মো: ফিরুজুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, ৪ নং শেখপুরা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কুলসুম বানু, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাসেম আলী, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: ওয়াহেদুল আলম আর্টিষ্ট, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, পুতুল প্রমুখ।

Spread the love