শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দেশের কল্যানে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে– খালিদ মাহমুদ চৌধুরী এমপি

মোঃ শামসুল আলম বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ৩০লক্ষ মানুষ ও ২লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এ স্বাধীন দেশে এখনও স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের কথা চিন্তা না করে এদেশকে সন্ত্রাস ও জঙ্গীবাদের রাষ্টে পরিণত করতে চায়। তিনি ব্যক্তি স্বার্থকে বিসর্জন দিয়ে দেশের কল্যানে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার জন্য দেশের মানুষের প্রতি আহবান জানান।

মঙ্গলবার শনিবার ৪টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বোচাগঞ্জ দিনাজপুর এর উদ্দ্যোগে সেতাবগঞ্জ বড়মাঠ চত্তরে ৩দিন ব্যাপী ফল ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রউফ মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফরহাদ হাসান চৌধুরী ইগলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফসার আলী ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জাফরুল্লাহ। এছাড়াও বক্তব্য রাখেন বোচাগঞ্জের পন্ডিত ব্যক্তিত্ব অধ্যক্ষ আব্দুর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মাঈনদ্দীন আহমেদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ শফিকুল ইসলাম। আলোচনা পূর্বে বিভিন্ন স্টল পরিদর্শন ও আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এ সময় দলীয় নেতাকর্মীসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ‘‘দিন বদলের বাংলাদেশ ফল বৃক্ষে ভরবো দেশ’’

Spread the love