শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের ১৬ হলে মুক্তি পেল ‘হৃদয় জুড়ে’

সারাদেশের ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাংলাদেশি নায়ক নিরব ও কলকাতার চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকার অভিনীত ছবি ‘হৃদয় জুড়ে’।

ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার। কাহিনি এবং চিত্রনাট্যও তার। মৌলিক গল্পের এই ছবিতে ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল

২০১৭ সালে শুটিং শুরুর পর থেকে নানা কারণে ছবিটি আলোচনায় এসেছিল। ‘হৃদয় জুড়ে’ ছবিটিকে নিয়ে নানা ঝামেলা পোহাতে হয়েছে পরিচালক রফিক শিকদারকে। ছবির নির্মাণ ও মুক্তি নিয়ে যেমন সমস্যা ছিল, তেমনি শুটিং চলাকালীন পরিচালক রফিকের বিরুদ্ধে নায়িকা প্রিয়াঙ্কাকে বিরক্ত করারো অভিযোগ উঠেছিল। অনেক ঝামেলা পেরিয়ে অবশেষে মুক্তি পেল ছবিটি।

স্টার পাইপ এন্ড প্লাস্টিক প্রেজেন্ট ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছেন ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির কর্ণধার মনির হোসেনও ২৮ তারিখে মুক্তির কথা চূড়ান্তভাবে জানান।

ছবিতে নিরব ও প্রিয়াঙ্কা ছাড়াও আরো অভিনয় করেছেন আসাইফ চন্দন, পাপিয়া, ডন, যুবরাজসহ আরো অনেকে।

‘হৃদয় জুড়ে’ ছবি যেসব হলে মুক্তি পেয়েছে
ব্লকবাস্টার সিনেমাস (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা), পূরবী (ঢাকা), এশিয়া (ঢাকা), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), রুপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), মালঞ্চ (টাঙ্গাইল), রাজু (ঈশ্বরদী), কল্লোল (মধুপুর), মৌচাক (ভাঙ্গুড়া)।

Spread the love