শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনরা আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে দেশ গড়ার কাজে লাগবে- এমপি গোপাল

এফ রহমান বাবু, স্টাফ রির্পোটার : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, ২০২১ সালের মধ্যে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, নিরক্ষরমুক্ত ও স্বনির্ভর বাংলাদেশ গড়তে এবং বাংলাদেশকে একটি শিক্ষিত জাতিতে পরিণত করতে শিক্ষার্থীদের আধুনিক ও বিজ্ঞানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই।

বিশ্বায়নের এই যুগে টিকে থাকতে হলে শিক্ষার্থীদের আধুনিক, বিজ্ঞান সম্মত এবং প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। আজকের যারা নবীন, তারা আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে দেশ গড়ার কাজে লাগবে এটাই আমাদের প্রত্যাশা।

 

২২ নভেম্বর শনিবার রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ডিগ্রী কলেজের ৩২ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত প্রশাসনিক ভবন উদ্বোধন, নবীন বরণ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায় এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক সরকার, মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান দীনেশ চন্দ্র মোহন্ত, পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোজাহার আলী, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি শওকত হোসেন, নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিকী, বীরগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডার কালিপদ রায়। অনুষ্ঠানটি পরিচালনা করেন গোপালগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক পুলিন চন্দ্র রায়।

Spread the love