শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে জেলা জামায়াতের আমির সহ ১৪ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার,রাজিউর রহমান রাজু:নাশকতা সৃষ্টির আশঙ্কায় পঞ্চগড়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী পঞ্চগড় জেলা শাখার আমির আব্দুল খালেক সহ ১৪ জন গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার দিনগত রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সবাই বিভিন্ন নিয়মিত মামলার আসামী বলে জানিয়েছে পুলিশ।
গ্রেফতারকৃতদের অধিকাংশ বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মী ও সমর্থক বলে জানা গেছে।
গ্রেফতারকৃতরা হলেন, জেলার সদর উপজেলার ইসলামবাগ এলাকার বাসিন্দা ও জেলা জামায়াতের আমির আব্দুল খালেক, সদর উপজেলার অমরখানা-কানাজোত এলাকার মাহবুবুুল হক, বোদা উপজেলার সমশের নগর এলাকার সোহেল, গাইঘাটা এলাকার হাবিবুর রহমান, দলুয়াপাড়া এলাকার মোস্তফা, দেবীগঞ্জ উপজেলার কোটভাজনী এলাকার মোজাফফর হোসেন, খুটামারা এলাকার রজব আলী, কাটনহাড়ি এলাকার রফিকুল ইসলাম ও আশরাফুল ইসলাম, কলেজপাড়া এলাকার আসাদুজ্জামান সুমন, সুন্দরদিঘী এলাকার লাল মিয়া, আটোয়ারী উপজেলার গিরাগাঁও এলাকার ওমর ফারুক, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার নুর জামাল এবং নারায়নগছ এলাকার খায়রুল ইসলাম।
এর আগে গত রোবাবার দিনগত রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন এবং সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেফতার করে পুলিশ। এনিয়ে পুলিশের বিশেষ অভিযানে জেলায় মোট গ্রেফতারের সংখ্যা ৪০ জনে দাঁড়ালো। গ্রেফতারকৃতদের সকলকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমেদ জেলা জামায়াতের আমির সহ ১৪ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত তিন দিনে নিয়মিত মামলার কিছু আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Spread the love