শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পথশিশুকে বলাৎকারের দায়ে পঞ্চগড়ে গ্রেফতার এক

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় ১৪ বছর বয়সী এক পথশিশুকে লাৎকার করার দায়ে দুলাল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোল চত্বরের এসবি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। আটক দুলার হোসেন ঠাকুরগাঁও জেলার গোয়ালপাড়া এলাকার  মোশারফ হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ধরে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোলচত্ত্বর এলাকায় আনোয়ার ওয়ার্কশপে কাজ করতো।       

পুলিশ সূত্রে জানা যায়, বলাৎকারের শিকার হওয়া ওই পথশিশু মনোয়ার ওরফে ডিপজল নামে এক মহাজনের ট্রাকে হেল্পার হিসাবে কাজ করতো। গত ১৬ আগস্ট রাতে ট্রাকটি জেলার বোদা ফিড মিল এলাকায় নষ্ট হলে ট্রাকের মহাজন ও চালক ট্রাকে রাত যাপন করলেও ট্রাকের হেল্পার পথশিশু রাতেই পঞ্চগড় শহরে ফিরে আসে পরে পঞ্চগড় শহরের দেখা হয়। অভিযুক্ত দুলালের সাথে আগে থেকে পরিচয় থাকায় রাতে ঘুৃমানোর জায়গা না পাওয়ায় দুলাল তাকে তার সাথে ঘুৃমাতে বলে। পরে তার উপর বিশ্বাস করে ওই পথশিশু দুলালের সাথে ঘুমায়। ট্রাক ঠিক না হওয়াতে পর পর তিন রাত দুলালের সাথে রাতে ঘুৃমায় ওই পথশিশু (হেল্পার)। পরে ১৬ আগস্ট রাতের বেলা দুলাল হোসেন ঘুমন্ত অবস্থায় ওই পথশিশুর (হেল্পপার) পড়নের কাপড় খুলে বলাৎকার করার চেষ্টা করলে তার মুখে চেপে রেখে ভয়ভীতি দেখায় । এদিকে সকাল হলে ওই পথশিশু বিষয়টি মহাজনসহ বিভিন্ন জনের জানায় এবং বিচার দিলে সে বিচার না পেয়ে সদর থানায় গিয়ে পুলিশের আশ্রয় নেয়। পরে পুলিশ অভিযুক্ত দুলালকে বুধবার (১৯ আগস্ট) শহরের ধাক্কামারা এলাকা থেলে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।       

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, পুলিশ বাদী হয়ে দুলালের বিরুদ্ধে মামলা দায়ের করে। আসামী দুলালকে গ্রেফতারের পর দুপুরেই আদালতের নির্দেশে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শিশুটি বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে। 

Spread the love