বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পলাশবাড়ীতে হেলথ এ্যাসিস্ট্যান্টদের ৪ দফা দাবি ২য় দিনের কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী

গাইবান্ধা প্রতিনিধি ॥ বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্টদের ৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে সারাদেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ীতে মঙ্গলবার ২য় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন চত্ত্বরে অবস্থান কর্মসূচীতে অংশগ্রহণ করেন স্বাস্থ্য সহকারী ও বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে গত সোমবার থেকে  ইপিআইসহ সকল কার্যক্রম অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা করেন তারা।

তাদের ৪ দফা দাবিসমূহ হচ্ছে- (১) বেতন স্কেলসহ টেকনিক্যাল পদ মর্যাদা এবং (২) মাঠ/ভ্রমণভাতা ও ঝুকি ভাতা মূল বেতনের ৩০% দিতে হবে, (৩) প্রতি ৬ হাজার জনগোষ্ঠির জন্য ১ জন করে স্বাস্থ্য সহকারী নিয়োগ দেয়া ও (৪) ১০% পোষ্য কোঠা প্রবর্তন করতে হবে।

উল্লেখিত দাবিসমূহ না মানা পর্যন্ত তাদের কর্মসূচী অব্যাহত থাকবে জানিয়ে তাৎক্ষণিক বক্তব্য বলেন, বাংলাদেশ হেলথ এ্যাসোসিয়েশন পলাশবাড়ী উপজেলা শাখার প্রধান সমন্বয়ক রোকনুজ্জামান মন্ডল, সদস্য সচিব সৈয়দ আবুল আলা ও সদস্য আল-আমিন প্রধান, মোস্তাফিজার রহমান, শামসুন্নাহার বেগম, অপুর্ব কুমার, খালেদ মোশারফ, আছমা বেগম, মোশারফ হোসেন, মোরশেদা, আকতারুনাহার, লাকি ফাতেমা ও কেয়া প্রমুখ।

Spread the love