শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা কারীদের সাথে সংলাপ চায় না মানবিক চেতনা সম্পন্ন জনগণ -হুইপ ইকবালুর রহিম

জিন্নাত হোসেন : বিএনপি- জামাতের আন্দোলনকে সম্পূর্ণ অযোক্তিক আখ্যায়িত করে জাতীয় সংসদের হুইপ ইকবলুর রহিম এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে নির্বাচনে আনার যথাসাধ্য চেষ্টা করেছিলেন। সর্বদলীয় সরকারের প্রস্তাব থেকে শুরু করে সংলাপ পর্যন্ত আহবান জানিয়েছিলেন। কিন্তু বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতে সাড়া দেননি। রাজনৈতিকভাবে ভুল সিদ্ধান্ত নিয়ে বিএনপি-জামাত জোট এখন আন্দোলনে নামে মানুষ পুড়িয়ে মারছে। তিনি বলেন বর্তমান সরকারের বিভিন্ন কর্মকান্ড বিষয়ে উল্লেখ করতে গিয়ে হুইপ ইকবালুর রহিম বলেন, বর্তমান সরকারের অধিনে দেশ উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। বিএনপি জামাত জোটের কর্মসূচী জনগণ প্রত্যাখান করেছে বলে উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়। যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করতে পারে তাদের সাথে কোন সংলাপ চায় না দেশের মানবিক চেতনা সম্পন্ন জনগণ।

৮ মার্চ রোববার দিনাজপুর শহরের রাজবাটীস্থ সরকারি শিশু পরিবারের জন্য ৭ কোটি ২৫ ল টাকা ব্যয়ে ডরমিটরী ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক ষ্টিফেন মর্মু, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মাসুদুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এস.এম খালেকুজ্জামান রাজু, সহ-সভাপতি দেবাশিষ ভট্টাচার্য।

 

Spread the love