শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রচার-প্রচারণায় জমে উঠেছে হাকিমপুর (হিলি) প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি ॥দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সকল সাংবাদিকের প্রাণ প্রিয় সংগঠন হাকিমপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৩ ই সেপ্টেম্বর। এদিকে নির্বাচনকে ঘিরে উপজেলার সাংবাদিকদের মাঝে আনন্দ বিরাজ করছে। জমে উঠেছে প্রচার-প্রচারণা।

১৩ ই সেপ্টেম্বর শুক্রবার স্টেশন রোড়স্থ নিজ্বস কার্যালয়ে বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গোপন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনার অধ্যাপক জানে আলম জানান, এবারের নির্বাচনে সভাপতি সম্পাদকসহ ৬ টি পদে ১৪ জন প্রার্থী  প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন দুই জন গোলাম মোস্তাফিজার রহমান মিলন (বৈশাখী টিভি) ও জাহিদুল ইসলাম (এনটিভি)।

এছাড়াও সহ-সভাপতি পদে সিরাজুল ইসলাম (দৈনিক আজকের প্রতিভা) ও রবিউল ইসলাম (দৈনিক আজকের দেশবার্তা), সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন বুলু (গাজী টিভি ও খোলা কাগজ) ও মুরাদ ইমাম কবির ( বাংলাভিশন), সহ-সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন (ইন্ডিপেনডেন্ট টিভি) ও তাছির উদ্দিন (সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোসলেম উদ্দিন ( দৈনিক খবরপত্র) ও মুসা মিয়া ( দৈনিক মানবকন্ঠ) এছাড়া কার্যকরী সদস্য ৩ টি পদে প্রতিদ্বন্দীতা করছেন সৈয়দ মোস্তাফিজুর রহমান (দৈনিক উত্তর বাংলা), মাসুদুল হক রুবেল (ডিবিসি নিউজ), রমেন বসাক (দৈনিক যায়যায়দিন) ও মোকছেদুল মোমিন (দৈনিক জয়পুরহাট খবর) । এর আগে গত ৮ সেপ্টেম্বর সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম শফিক ( সময় টিভি), দপ্তর সম্পাদক পদে মোফাজ্জল হোসেন (দৈনিক তিস্তা), কোষাধ্যক্ষ পদে আলম হোসেন অলি (দৈনিক পত্রালাপ), সাংস্কৃতিক সম্পাদক পদে তারিকুল ইসলাম ( দৈনিক আমার সংবাদ) এবং ধর্ম, সমাজ কল্যান ও ক্রিড়া সম্পাদক পদে আব্দুল আজিজ ( আরটিভি) কে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

Spread the love