শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর শুভাগমন উপলক্ষ্যে এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সাথে জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির মতবিনিময়

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : আগামী ১৪ জুলাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পাবনার জনসভা সফল করার লক্ষে এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সাথে পাবনা জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বেলা ৪টায় শিক্ষক পরিষদ মিলনায়তনে সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পাবনা জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক এড. বেলায়েত আলী বিল্লু, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও পাবনা জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির সদস্য মশিউর রহমান, সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ড. এ.কে.এম. শওকত আলী খান, প্রফেসর ড. মো. শাহজাহান, সহযোগী অধ্যাপক মো. বেলাল হোসেন, প্রভাষক রাজু আহমদ।
আলোচনায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পাবনা জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক এড. বেলায়েত আলী বিল্লু সরকারি এডওয়ার্ড কলেজের ভূয়সী প্রশাংসা করে বলেন, দেশের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সরকারি এডওয়ার্ড কলেজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে সারা দেশের মধ্যে দ্বিতীয় স্থান অধিকারই প্রমাণ করে শিক্ষা দানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও শিক্ষকদের আন্তরিকতা।
তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। এ সরকারের সময়ে সরকারি এডওয়ার্ড কলেজের অনেক অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। আগামীতে আরও উন্নয়ন হবে। তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পাবনার জনসভা সফল করতে সকলের সহযোগীতা কামনা করেন।
এসময় সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার পাবনা জেলা শিক্ষা বিষয়ক উপ-কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন কলেজে ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক নূর-ই-আলম।

Spread the love