মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়ন ও জনগণের ভালবাসা নিয়ে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে ইনশা-আল্লাহ। নৌকার বিজয় হবেই হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।

মঙ্গলবার দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে আকস্মিক গণসংযোগে মাঠে নামেন।

তিনি বলেন, শুধু দেশের মানুষই নয় উন্নয়নে বিষ্মিত বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চায়। আওয়ামীলীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে।

তিনি গণসংযোগকালে নিজে ভোটারের কাছে বিনয়ের সাথে ভোট প্রার্থনা করে বলেছেন, আওয়ামীলীগ ছাড়া সিরাজগঞ্জসহ এ দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়েছেন। আর এই উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় একটি করে ভোট দিন।

নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন, বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে,স্বস্তিতে আছে।

তিনি কাজিপুরের পাঁচগাছি, সোনামুখী, সিরাজগঞ্জ সদরের ভেন্নাবাড়ি এলাকায় গণসংযোগ করে সন্ধ্যায় জেলা সদরে সিরাজগঞ্জ-২ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার পক্ষে দ্বিতীয় দিনের মতো গণসংযোগ করেন।

তিনি শহরের ভিক্টোরিয়া কোয়ার্টার সড়কে জেলা আওয়ামীলীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি সদ্য এ্যাড. গোলাম হায়দারের বাসায় যান এবং তার শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দেন। এ সময় আ.লীগ নেতা এ্যাড. কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, হাজী ইসহাক আলী, আব্দুল বারী সেখ, এ্যাড. পান্না, বদরুল আলমসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love