শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রয়াত মন্ত্রী বেগম খুরশিদ জাহান হক এর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনাজপুরে ব্যাপক কর্মসূচী গ্রহণ

BNPদিনাজপুর থেকে রিয়াজুল ইসলাম : প্রয়াত মন্ত্রী বেগম খুরশিদ জাহান হক (চকলেট আপা)’র ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনাজপুরে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

১৪ জুন শনিবার জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান, কেন্দ্রীয় মহিলা দলের সাবেক আহবায়িকা, জেলা বিএনপির সাবেক সভানেত্রী, দিনাজপুরের উন্নয়নের কান্ডারী, মাটি ও মানুষের নেত্রী, সাবেক মহিলা ও শিশু বিষষয়ক মন্ত্রী বেগম খুরশিদ জাহান হক (চকলেট আপা)’র ৮ম  মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীতে রয়েছে ১৪ জুন শনিবার সকাল ৬টায় বাহাদুর বাজারস্থ দলীয় কার্যালয়ে দলীয় পতাকা,  কালো পতাকা উত্তোলন ও কোরআন খানি। বাদ জোহর মরহুমার ফরিদপুরস্থ গোরস্থানে কবর জিয়ারত। বাদ আছর হাউজিং মোড়স্থ মরহুমার নিজ বাসভবনে রক্তদান কর্মসূচী, দোয়া খায়ের  ও মিলাদ মাহফিল ও সন্ধ্যা ৭টায় বাহাদুর বাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা।

উক্ত সকল কর্মসূচীতে মরহুমার আত্মীয় স্বজন, দলীয় নেতাকর্মীসহ সকলকেই অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন প্রয়াত মন্ত্রী খুরশিদ জাহান হক (চকলেট আপা)’র জৈষ্ঠ্য পুত্র শাহরিয়ার আকতার  হক ডনসহ ৪ পুত্র।

Spread the love