শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে এনজিও কর্মিকে অপহরণ মুক্তিপনের বিনিময়ে ছাড়।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে আলোচনার কথা বলে এক এনজিও কর্মিকে অপহরণ, অবশেষে টাকা মোবাইল ও মুক্তিপন দিয়ে ছাড়া পেয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ৯ জুলাই সোমবার রাতে ফুলবাড়ী রেলগেট এলাকায় ্এ ঘটনা ঘটে।এই ঘটনায় ওই এনজিও কর্মি ওই দিন রাতেই থানায় অভিযোগ করলেও, এখন পর্যন্ত কোন অপহরনকারীকে আটক করতে পারেনি পুলিশ।

অপহৃত এনজিও কর্মি হীট বাংলাদেশ এর ফুলবাড়ী শাখার ব্যবস্থাপক আখতারুজ্জামান সাংবাদিকদের বলেন, গত ৯ জুলাই সোমবার সন্ধায় তিনি অফিসের কাজে উপজেলার চকসাহাবাজপুর গ্রাম থেকে ফিরার পথে, রামচন্দ্রপুর এলাকায় পৌছামাত্র এক জন (অজ্ঞাতনামা) ব্যাক্তি রেলগেট বাজারে তার সাথে কথা বলার জন্য যাওয়ার জন্য অনুরোধ করলে। তাকে মটর সাইকেলে নিয়ে আসামাত্র, রেলগেটে থাকা আরো কয়েকজন আলোচনা করার কথা বলে রেল লাইনের ধারে নিয়ে যায়। এরপর তারা কৌশলে অপহরণ করে, মারধর করে তার কাছে থাকা একটি মোবাইল যার বাজার মুল্য ১৫৭০০ টাকা, নগদ সাড়ে ৬ হাজার টাকা নিয়ে বিকাশের মাধ্যমে আরো ৫০ হাজার টাকা নিয়ে তার পর ছেড়ে দেয়।

এই বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচাজ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে, অপহরণকারীদের সনাক্তকের কাজ চলছে, আসামীরা সনাক্ত হলেই তাদের আটক করা হবে।

Spread the love