শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষিত

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫০) নামের এক ব্যক্তি। এই পৈচাশিক ঘটনাটি ঘটেছে উপজেলার সীমান্তবর্তী কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে।

এ ঘটনায় আজ শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষক আবুল কাশের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হাবিবুর রহমান দুপুরে ধর্ষক আবুল কাশেমকে আটক করে।

স্কুল ছাত্রীর পরিবার জানান, শুক্রবার বিকালে প্রতিবেশির মেয়েসহ আমার মেয়ে (০৮) লম্পট আবুল কাশেমের বাড়ীর উঠানে খেলছিল। এ সময় আবুল কাশেম এসে ভাল খেলনা কিনে দিবে বলে ফুসলিয়ে পাশের একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে।

এ সময় মেয়ের আত্মচিৎকারে শুনে ঘটনাস্থলে এসে মেয়ের মা মুমুর্ষ অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজস্ব বাড়ীতে নিয়ে আসে। বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়-স্বজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শিশুটির বাড়ীতে হামলা চালায়। এ সময় পালিয়ে রক্ষা পায় শিশুটির পরিবার।

এ দিকে মেয়ের অবস্থা বেগতিক হলে পালিয়ে এসে শিশুটির বাবা শনিবার সকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তিতে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আকতারা বেগম জানান, স্কুলছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার এস আই মহুবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

Spread the love