শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীরখামার বাড়ীতে ডাকতি, ১০টি গরু লুট

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিাধি: দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এর খামার বাড়ী থেকে অস্ত্র ঠেকিয়ে ১০টি গরু লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

ঘটনার বিবরনে জানাজায়, উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকির পাড়া এলাকার ঢাকা –-দিনাজপুর মেইন সড়কের পাশে। প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মেস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এর খামার বাড়ী থেকে পাহারাদার ও খামার পরিচর্জাকারী কে দেশিয় অস্ত্র ঠেকিয়ে প্রান নাশের হুমকি দিয়ে তাদের বেধেঁ রেখে ডাকাত দল ১০টি গরু লুট করে নিয়ে গেছে।

খামার পরিচর্জাকারী ইমরান আলী ও পাহারাদার লোকমান আলী জানান, প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে খামারের কাজ শেষে তারা ঘুমিয়ে পড়েন । হঠাৎ আনুমানিক রাত্রী ২টার সময় ৪-৫জনের একটি ডাকাত দল খামারের মুল গেইট এর তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাত দল দেশিয় অস্ত্র বড় হাসুয়া ঠেকিয়ে তাদের প্রান নাশের হুমকি দিয়ে বেধেঁ রেখে একটি মালবাহী ট্রাকে করে দেশী -বিদেশী ১০টি মা গরু লুট করে নিয়ে যায় । যার আনুমানীক মুল্য (১০লক্ষ্য টাকা) ।

তারা চিৎকার করলে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে। পরে পাহারাদার লোকমান রাত ৩টার সময় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী সহ তার পরিবারের লোকজনদের মোবাইলে না পেয়ে। মন্ত্রীর প্রটোকলে ডিউটিরত পুলিশকে জানালে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মেস্তাফিজুর রহমান ফিজার এমপি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরের দিন গতকাল শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম(ফুলবাড়ী সার্কেল) ও ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ঘটনা স্থল পরিদর্শন করেন। এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন আশ পাশের সকল থানায় বিষয়টি অবগত করা হয়েছে । পুলিশ তদন্ত করছে অপরাধীদের খুজে বের করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে ।

এদিকে ্্এ ঘটনায় সাধারন মানুষের মাঝে অতংক বিরাজ করছে। তারা প্রশ্ন করে বলেন একজন মন্ত্রীর বাড়ীতে এরকম ডাকাতির ঘটনা ঘটলে আমাদের সাধারন মানুষের নিরাপত্তা কতটুকু রয়েছে।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ বলেন,বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Spread the love