বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যাকারীদের ফাাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন ঐ এলাকাবাসী।

গত ১০জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শিশু মিরাজ হত্যাকারীদের ফাাঁসির দাবিতে এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর থেকে এলাকার শতশত নারী পুরুষ একটি বিক্ষোভ মিছিল নিয়ে স্থানীয় নীমতলা মোড়ে মানববন্ধন করেন। মানববন্ধনে শিশু মিরাজ হত্যাকারীর ফাঁসির দাবি জানান তার বাবা,মা সহ আত্বিয়স্বজন ও এলাকাবাসীরা।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন ঐ এলাকাবাসী।এসময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী স্বারকলিপি গ্রহন শেষে এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, উর্ধতন কতৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে,প্রশাষনের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে,এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যাবস্থা নেয়া হবে।

উল্লেখ্য গত ৯ জুলাই দুপুর ২টায় তার মা ৫ বছরের শিশু মিরাজকে প্রতিবেশি মমতাজের বাড়ীতে ঘুমানো জন্য রেখে আসেলে। বিকেলে তার ছেলেকে নিতে গেলে সেখানে  তাকে আর পাওয়া যায়নি। পরের দিন পাশের ডোবা থেকে শিশু মিরাজের লাশ উদ্ধার করে পুলিশ।এ ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে।

Spread the love