শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ জেলা সেচ্ছসেবকলীগের সাধারন সম্পদকের নামে মামলা

মেহেদি হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে পোষ্টাল পোড়ানোকে কেন্দ্র করে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মিলটন ও স্বতন্ত্র প্রার্থী সুদর্শন পালিতের সমর্থকদের মাধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত ও দিনাজপুর জেলা সেচ্ছাসেবক এর সাধারন সম্পাদক জাকারিয়া জাকিরসহ ১৮ জনের নাম উল্লেখ করে অঙ্গ্যাত ২০০ জনের বিরুদ্ধে মামলা  করেছেন ফুলবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি মোশফিকুর রহমান রিয়াদ। গত সোমবার সন্ধায় ফুলবাড়ী থানায় এই মামলা দায়ের করেন। যার মামলা নং ০৩ তাং ০৪-০৩-২০১৯।

জানা গেছে গত রবিবার সন্ধায় উপজেলার খয়েরবাড়ী বাজারে নৌকা মার্কার পোষ্টাল পোড়ানোকে কেন্দ্র করে, উভয় পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতন্দা সৃষ্টি হয়। এই ঘটনার জের ধরে ওই দিন সন্ধায় পৌর শহরের বটতলীর মোড়ে নৌকা মার্কার সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থী সুদর্শন পালিতের (আনারস মার্কা) সমর্থকদের সংর্ঘষের ঘটনা ঘটে। এই ঘটনায় পৌর যুবলীগ এর সহসভাপতি সাজ্জাদ হোসে পলাশ আহত হয়। এ ঘটনায় পৌর ছাত্রলীগের সভাপতি মোশফিকুর রহমান রিয়াদ বাদি হয়ে, গত সোমবার সন্ধায় ফুলবাড়ী থানায় স্বতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত ও দিনাজপুর জেলা সেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকিরসহ ১৮ জনের নাম উল্লেখ করে ২০০ জনকে আসামী করে মামলা দায়ের করেন ।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে কথা বললে তিনি বলেন,এ ঘটনায় মামলাটি গ্রহন করা হয়েছে, তদন্ত সাপেক্ষ আসামীদের বিরুদ্ধে আনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিষয়ে জানতে চাইলে সুদর্শন পালিত বলেন, কখন ঘটনা ঘটেছে তা তিনি জানার আগে তার নামে মামলা হয়েছে। তিনি বলেন নির্বাচনী প্রচারাভিযান ব্যহত করা ও তার কর্মিদের প্রচার কাজে বিরত রাখার জন্য এই মামলা দায়ের করা হয়েছে।

আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আতাউর রহমান মিলটন বলেন, স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মিদের সাথে আনারস মার্কার কর্মিদের সংর্ঘষ বাদে, তবে স্থানীয় আওয়ামীলীগের সুনাম বিনষ্ট করার জন্য এই ঘটনা ঘটিয়েছে তারা। কারো নির্বাচনে বাঁধা সৃষ্টি করার জন্য কোন  সিদ্ধান্ত  গ্রহন করা হয়নি। আমরা চাই সবাই সতুস্পুতভাবে সকলের আংশ গ্রহন মুলক নির্বচন।

Spread the love