শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীর সকল প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে শতভাগ মিড-ডে মিল ঘোষনা ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সুধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ফুলবাড়ীর সকল প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন করেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, বিদ্যালয় থেকে প্রত্যেক শিক্ষার্থীদের জন্য ৭৫ গ্রাম বিস্কুট বরাদ্দ দেয়া হয়েছে। কিন্তু সেটি বড় কথা নয়। একজন মা’র থেকে তার শিশুকে আর কেউ এত ভালবাসা দিতে পারবে না। প্রত্যেক মাকে তাদের স্কুলে পড়া ছেলে মেয়েদের দুপুরের খাবার দেয়ার জন্য তিনি আহবান জানান।

মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সুধি সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিতে,¡ বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব মোঃ আসিফ-উজ-জামান। স্কুল ফিডিং কার্য্যক্রমের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রসাশক দিনাজপুর শহিদুল ইসলাম, এতে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূইয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ আবুল হাছান আজাদ প্রমুখ।

Spread the love