শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে অবাধ-নিরেপক্ষ : তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচন হবে অবাধ-নিরেপক্ষ।

মঙ্গলবার দুপুরে ভোলা সদরের শিবপুর ইউনিয়নের রতনপুর স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কেউ যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে আমাদের কিছুই করার নেই। তবে এ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের মধ্যদিয়ে অংশগ্রহণমূলক একটি নির্বাচন হবে।

এসময় তিনি আরো বলেন, কেউ যদি তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকারের স্বপ্ন দেখে তাহলে তা কোনদিনই পূরন হবে না। সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাণিজ্যমন্ত্রী আরো বলেছেন, ভোলার গ্যাস প্রচুর পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। এখানে গ্যাস ভিত্তিকব শিল্প হবে এবং এ জেলায় আরো ৩টি নতুন কুপ খনন করা হবে।

জেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ২ হাজার কোটি টাকা ব্যায়ে ভোলার নদী ভাঙন রোধ করা সম্ভব হয়েছে। খুব শিগ্রই ভোলা-বরিশাল ব্রীজ হবে। এভাবেই ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর এবং শ্রেষ্ঠ জেলা। এ সময় মন্ত্রী প্লেন দুর্ঘটনায় নিহতের প্রতিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

সমাবেশের সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সেলিম। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সম্পাদকও জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু , সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা সাংগঠনিক সম্পাদক মইনুল হোসন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

Spread the love