শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান সরকার আগামী প্রজন্মকে একটি শিক্ষিত বাংলাদেশ উপহার দিতে চায়-বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম

Aminulবীরগঞ্জ প্রতিদিন: বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম বলেন, বর্তমান সরকার আগামী প্রজন্মকে একটি শিক্ষিত বাংলাদেশ উপহার দিতে চায়। জাতি শিক্ষিত না হলে  দেশের উন্নয়ন সম্ভব নয়। সকল শিশুকে শিক্ষার জন্য বিদ্যালয়ে আসতে উৎসাহ জোগাতে হবে। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা সে লক্ষে কাজ করে যাচ্ছেন । বিএনপি-জামায়াত জোটের জ্বালাও-পোড়াও তান্ডব সত্বেও পহেলা জানুয়ারী সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই।

গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন বিষয়ক শিক্ষক ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিনেশ চন্দ্র মহমেত্মর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর, উপজেলা শিক্ষা অফিসার ক,খ মোঃ আলাওল হাদী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেকমোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ভগিরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মজিদুল ইসলাম, মাটিয়াকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিাকা মোছাঃ জামিনা বেগম প্রমুখ,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক জিয়াউর রহমান জিয়া, প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক গোলাম মোস্তফা। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার মোঃ মহসিন আলী। এ সময় উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ, মোহনপুর ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, অভিভাবকগণ এবং নির্বাচিত জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Spread the love