বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার-এমপি গোপাল

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার। এই দুর্যোগ মুহুর্তে কৃষক সমাজের পাশে দাড়িয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকে সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কৃষকসমাজকে ধান মাড়াইয়ের মেশিন প্রদান করা হচ্ছে।

২৩ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলায় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের বাস্তবায়নে কৃষি মন্ত্রনালয়ের পরিচালন বাজেটের আওতায় কৃষি যন্ত্রপাতিতে উন্নয়ন সহায়তা প্রদান কার্যক্রমের মাধ্যমে কৃষি যন্ত্রপাতি বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।

তিনি বলেন, কৃষকদের উন্নয়নে সব সময় পাশে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশের প্রতিটি মানুষের মৌলিক চাহিদা পুরণে বদ্ধপরিকর। করোনাভাইরাসের কারণে উৎপাদন যাতে ব্যাহত না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি খাতে ৫ হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছেন।

পরে মোজাহারুল ইসলাম, ফোরকান আহম্মদ, মোস্তফা কামাল ও কেশব চন্দ্র রায়কে কম্বাইন হার্ভেস্টার মেশিন, আনারুল ইসলামকে রিপার মেশিন এবং জান মোহাম্মদকে রাইস ট্রান্সপ্লান্টার মেশিনের চাবি হস্তান্তর করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়ামিন হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আবুরেজা মো. আসাদুরজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর।

Spread the love