মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত করেছে

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) ॥ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি বলেছেন, জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্টের দূর্নীতির বিচার হচ্ছে। খালেদা জিয়া ফেঁসে গেছেন। সব বাঘা বাঘা আইনজীবি তাঁর পক্ষে আদালতে গেছেন। তাঁর আইনজীবিরা আইনের কথা বলছেন না, উনারা বলছেন খালেদা জিয়ার সাজা হলে দেশে আগুন জ্বলবে। এটা কেন? কারণ উনারা বুঝতে পেরেছেন, মামলার রায় হবে। মামলার রায় কারো বিরুদ্ধে নয়, অপরাধের বিচার হবে।
তিনি আরো বলেন, দেশে আইনের শাসন চলছে। বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত করেছে। এর আগে বঙ্গবন্ধু হত্যার বিচার বাঁধাগ্রস্থ করতে বিশেষ আইন জারী করা হয়েছে। বঙ্গবন্ধু হত্যার বিচার, যুদ্ধাপরাধীদের বিচার সরকার করেছে। খালেদা জিয়ার বিচারের মধ্য দিয়ে আবারো প্রমাণিত হবে দেশে আইনের শাসন বিদ্যমান।
শনিবার সকালে বিরল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে দলীয় সদস্য সংগ্রহ/নবায়ন উপলক্ষ্যে প্রতিনিধি সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রমা কান্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাংগঠনিক সম্পাদক এ্যাড. রবিউল ইসলামসহ উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ এবং ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি/সম্পাদকবৃন্দ।
প্রধান অতিথি অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিনিধি সভার শুভ উদ্বোধন করেন। পরে বিকালে উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে বিরল পৌর সভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

Spread the love