শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-নৌপ্রতিমন্ত্রী

সুবল রায়, বিরল (দিনাজপুর) প্রতিনিধি ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বৈশিক মহামারী করোনাতে বাংলাদেশের অর্থনীতি, স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েনি। বরং সকল সংকট মোকাবেলা করে প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

সোমবার সকালে বিরল উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ৯৪টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসবে সরকারি অনুদানের অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা এখনও দেখি যারা মার্চে যখন প্রথম করোনা শুরু হলো তখন থেকে বলা শুরু হয়েছে বাংলাদেশ করোনা মোকাবিলায় ব্যর্থ। বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল কোন দিন কথা বলা বাকি আছে? রুহুল কবীর রিজভী কোন দিন কথা বলতে বাকি আছে? কথা বলতে বলতে অসুস্থ হয়ে রিজভী এখন হাসপাতালে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি’র সাংসদরা কথা বলে, স্পিকার কোন দিন তাদের থামাননি। কথা বলতেছে, কোন বাঁধা নাই। তারপরও বলে দেশে কোন গণতন্ত্র নাই। তারপরও উনারা বলছে বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। আমারমত মানুষও কখনও দোটানায় পড়ে যাই। মিথ্যা কথা এত সুন্দরভাবে বলা যায়, এটা বিএনপি’র নেতাকর্মীদের কথা না শুনলে বলা যাবে না। এমন সুন্দরভাবে মিথ্যা কথাগুলো বলে, এরা তারপরও বলে আমাদের কথা বলতে দেয়া হয় না।

মন্ত্রী বলেন, বিএনপি’র নেতাকর্মীরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে, তারপরও বলে বাংলাদেশে চিকিৎসা ব্যবস্থা নাই। আমরা এই যে ত্রাণ সহায়তা দিলাম। আমাদের ত্রাণ সহায়তায় কোন আওয়ামী লীগ-বিএনপি নাই। সবাইকে ত্রাণ দেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইব এর সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুবল চন্দ্র রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার ৯৪টি মন্ডবের সভাপতি/সাধারণ সম্পাদক ও ৪৭ জন পুরোহীত এর মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি।

Spread the love