শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাবার সঙ্গে প্রার্থনা ফারদিন দীঘি

বাংলা চলচ্চিত্রের নতুন নাম প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি এই প্ল্যাটফর্মে পরিপূর্ণ নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন দীঘি। 

এদিকে এবার কাজে ফিরেই এরই মধ্যে একটি ছবির শুটিং শেষ করেছেন দীঘি। ছবিটির নাম ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। এতে মূল নায়িকা চরিত্রে অভিনয় করেছেন দীঘি। তবে দীঘি এখন আরো একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন। এই ছবির নাম ‘তুমি আছ তুমি নেই’। মজার ব্যাপার হলো, এই ছবিতে দীঘির বাবার চরিত্রে অভিনয় করছেন তার নিজেরই বাবা অভিনেতা সুব্রতর।

আজ থেকে প্রায় ১৪ বছর আগে তাদের দু’জনকে দেখা গিয়েছিল কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সিনেমায়। এই ছবির মূল নায়ক ছিলেন প্রয়াত মান্না। আর তাতে দীঘি অভিনয় করেছেন সুব্রতর মেয়ের চরিত্রে।

তবে এবার প্রায় ১ যুগের বেশি সময় পর আবার এক হচ্ছেন বাবা-মেয়ে। এই ছবিতে তাদের চরিত্রও বাবা-মেয়ের। 

এ প্রসঙ্গে দীঘি বলেন, বাবার সঙ্গে অভিনয় করতে অনেক ভালো লাগে। এর আগেও আমি বাবার সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছি। আমার বিশ্বাস, আমাদের বাবা-মেয়ের অভিনয় দর্শক সাদরে গ্রহণ করবেন।

‘তুমি আছ তুমি নেই’ ছবিতে দিঘীর বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে আসিফ ইমরোজকে। চলতি বছরের আগেই এই ছবির পুরো দৃশ্যায়ন শেষ হবে বলে পরিচালক সুত্রে জানা গেছে।

Spread the love