শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিকেএসপির বিপক্ষে শেখ জামালের বড় জয়

পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থানের কোনো পরিবর্তন না করতে পারলেও বিকেএসপির বিপক্ষে বড় জয় পেয়েছে নুরুল হাসান সোহানের শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

রোববার ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের খেলায় বিকেএসপিতে ৫ উইকেটের বড় ব্যবধানে হারায় তারা।

প্রথমে ব্যাট করে নিজেদের স্কোর বড় করতে পারেনি স্বাগতিক বিকেএসপি। মাত্র ৪২.১ ওভারেই সবাই আউট হয়ে ফেরেন। এর আগে দলীয় স্কোর দাঁড়ায় মাত্র ১৬১ রান। ব্যাটিংয়ে নেমে শেখ জামাল মাত্র ৩৫.২ ওভার খেলেই লক্ষ্যে পৌঁছে যায়। ম্যান অব দ্যা ম্যাচ হন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি।

বিকেএসপির পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন অধিনায়ক আকবর আলী। এছাড়া আমিনুল ইসলাম ২৯, পারভেজ হোসাইন ইমন ১৮, তানজিম হাসান সাকিব ১৭ রান করেন। শেখ জামালের পক্ষে তিনটি করে উইকেট নেন ইলিয়াস সানী ও নাসির হোসেন। এছাড়া দুটি করে উইকেট তুলে নেন এনামুল হক ও তাইজুল ইসলাম।

জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে জিতে যায় শেখ জামাল। দলীয় সর্বোচ্চ ৪৩ রান করেন ভারতীয় ক্রিকেটার অনুস্তপ মজুমদার। এছাড়া ইলিয়াস সানী ৩২, নুরুল হাসান সোহান ২২ ও নাসির হোসেন ২০ রান করেন। বিকেএসপির পক্ষে দুই উইকেট নেন সুমন খান। একটি করে নেন তানজিম হাসান সাকিব, আমিনুল ইসলাম ও আবদুল কাইয়ুম।

১০ ম্যাচে ৫ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে শেখ জামাল। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে হেরে আবাহনী নেমে গেছে টেবিলের দ্বিতীয়তে। শীর্ষে উঠেছে রূপগঞ্জ। তিন ও চার নম্বরে আছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

Spread the love