বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরলে পল্লীশ্রী’র ইউনিয়ন পর্যায়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) ॥ পল্লীশ্রী’র সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নে ”ইউনিয়ন পর্যায়ে বার্ষিক ত্রুীড়া ও সাংস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতার পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ১৫ জানুয়ারী/২০১৮ ইং তারিখে পল্লীশ্রী’র সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নে বার্ষিক ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের ধারাবাহিকতায় গত ২২ জানুয়ারী/২০১৮ ইং তারিখে পল্লীশ্রী’র সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নে ”ইউনিয়ন পর্যায়ে ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী ও এক মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

”ইউনিয়ন পর্যায়ে ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরল উপজেলা নির্বাহী অফিসার জনাব এ,বি,এম,রওশন কবীর। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপ্রধানের দায়িত্ব পালন করেন পল্লীশ্রী পক্ষে প্রোগ্রাম ম্যানেজার জনাব শামসুননাহার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিরল উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ মনিরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাসরিন জাহান, ২ নং ফরাক্কাবাদ ইউনিয়নের সচিব শম্ভুনাথ ঘোষ, দেওয়ানজিদিঘী দাখিল মাদ্রাসার সভাপতি মোকাদ্দেস আলীসহ সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ওয়ার্ডকমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পল্লীশ্রীর সমৃদ্ধি কর্মসূচীর ”কর্মসূচী সমন্বয়কারী” মাহফুজা নাজনীন, পল্লীশ্রীর সিএসও প্রকল্পের এডভোকেসী অফিসার শেখ আব্দুল করিম এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পল্লীশ্রীর সমৃদ্ধি কর্মসূচীর এমআইএস কর্মকর্তা মানিক কুমার কুন্ডু। অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতায় ছিলেন সমৃদ্ধি কর্মসূচীর যুব ফোরামের সদস্য ও কর্মীবৃন্দ।

উল্লেখ্য ”ইউনিয়ন পর্যায়ে ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতায় ক্রীড়া ও সাস্কৃতিক বিভিন্ন ইভেন্টে সমৃদ্ধি কর্মসূচীর আওতায় পরিচালিত ৩০টি শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ ও ”উন্নয়নে যুব ফোরামের সদস্যবৃন্দ” অংশগ্রহন করে। প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে ইউনিয়ন পর্যায়ে বিজয়ী অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Spread the love