বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরলে মাদক ব্যবসায়ী ইউপি সদস্য শরিফুল ইয়াবাসহ পুলিশের হাতে আটক

আতিউর রহমান, নিজস্ব প্রতিবেদক ॥ বিরলে এক ইউপি সদস্যকে মাদকসহ আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার ৬ নং ভান্ডারা ইউনিয়ন পরিষদের ভাড়াডাঙ্গী গ্রামের নছিম উদ্দিনের পুত্র ও ৭ নং ওয়ার্ড সদস্য মাদক ব্যবসায়ী শরিফুল ইসলাম। তাঁকে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশর হাতেনাতে আটক হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বিরল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আওলাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ভান্ডারা ইউপি এলাকায় মাদকদ্রব্য প্রতিরোধে এক অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে রেংটাব্রীজের পশ্চিমপার্শ্বে ইউপি সদস্য শরিফুল ইসলামকে (৩৫) আটক করে তাঁর দেহ তল্লাশী করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি হিরো ডিলাক্স রেজিস্ট্রেশন নম্বর বিহীন মোটর সাইকেল উদ্ধার করে। ঘটনায় সহকারী পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরল থানায় একটি মামলা দায়ের করেছে। ধৃত মাদক ব্যবসায়ী ও ইউপি সদস্য শরিফুল ইসলামকে বুধবার বিকালেই আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাঁকে জেল হাজতে পাঠিয়েছে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। মোটর সাইকেলসহ আটকের কথা জানতে চাইলে তাঁর কাছে মোটরসাইকেল ছিল না বলে তিনি জানান।

Spread the love