শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরামপুরে যুবতীকে গণধর্ষণ,যুবক গ্রেফতার

মো.মাহাবুর রহমান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নে এক যুবতীনারীকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই এলাকার ফিরোজ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

শুক্রবার রাতে সন্ধায় মেয়েটির বাড়ির পাশ্বে এই ঘটনা ঘটে। পরে শনিবার (১৯ জানুঃ) সকালে গুরুত্বর অবস্থায় বিরামপুর থানায় নেয়া হলে পুলিশ উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ধর্ষিতার পিতা জানান, শুক্রবার বিকেলে তার স্বামী পরিত্যাক্তা ২২ বয়সী কন্যা নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা ঘনিয়ে আসার সুযোগে তাকে একাকী পেয়ে পারশ্ববর্তী গ্রামের শাহজাহানের পুত্র শাহীনসহ পাঁচজন মিলে যুবতীকে আটক করে পার্শ্ববর্তী লিচু বাগানে নিয়ে যায়। রাতে ঐ লিচু বাগানে পাঁচজন মিলে যুবতীকে ধর্ষনের পর গুরুত¦র অবস্থায় ফেলে যায়।

তিনি আরো জানান, স্বজনরা খোঁজাখুঁজির পর রাত ১০টার দিকে ঐ লিচু বাগান থেকে ধর্ষিতাকে উদ্ধার করেন। শনিবার সকালে ধর্ষিতাকে বিরামপুর থানায় নেয়া হয়।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার ও থানার ওসি (তদন্ত) সোহেল রানা ধর্ষিতার মুখে ঘটনার বর্ণনা শোনেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, ধর্ষকদের ধরতে পুলিশের বিশেষ দল অভিযান শুরু করেছে।পরে ঐ দিন বিকেলে ফিরোজ নামের এক যুবকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ঐ যুবতিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Spread the love