শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরামপুর পৌর বিএনপির কাউন্সিলে হুমায়ুন সভাপতি রেজাউল সাধারন সম্পাদক নির্বাচিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলার বিরামপুর পৌর বিএনপির কাউন্সিল শুক্রবার (২ ফেব্রুয়ারী) বিরামপুর পৌর কিন্ডারগার্টেন স্কুলে অনুষ্ঠিত হয়। কাউন্সিলে নির্বাচনের মাধ্যমে সভাপতি পদে মো. হুমায়ূন কবির ও সাধারন  সম্পাদক পদে মো. রেজাউল করিম রেজু নির্বাচিত করা হয়। কাউন্সিলকে ঘিরে বিএনপির নেতা কর্মীদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও বিরামপুর পৌর বিএনপির নির্বাচন সমন্বয়কারী হাসানুজ্জামান জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কাউন্সিলে ভোট গ্রহন করা হয়। এতে ৭১২ জন কাউন্সিলরের মধ্যে ৬৭০ জন কাউন্সিলর ভোট প্রদান করেন। সভাপতি পদে মো. হুমায়ূন কবির ও সাধারন সম্পাদক পদে মো. রেজাউল করিম রেজু নির্বাচিত হয়েছেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল হাই ও মো. বাবুল হোসেন নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিরামপুর পৌর বিএনপির সদস্য মো সাইদুর রহমান।

এর আগে বিরামপুর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কাউন্সিলের উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মো.আনিসুর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল, মো. মোকাররম হোসেনসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল জানান, এই কাউন্সিল বিএনপিকে গতিশীল করবে এবং তৃণমূল পর্যায় থেকে গণতান্ত্রের চর্চা হবে।

এদিকে বিরামপুর পৌর বিএনপির নবনির্বাচিত সভাপতি মো. হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজু, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হাই ও মো. বাবুল হোসেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল, মো. মোকাররম হোসেন, বখতিয়ার আহম্মেদ কচি।

Spread the love