শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়নে বিজয় দিবসের অনুষ্ঠানে বাধা দেওয়ার অভিযোগ

বীরগঞ্জ প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জের পাল্টাপুরের দক্ষিণ রঘুনাথপুর গ্রামের সরকার পাড়ায় বিজয় দিবসের অনুষ্ঠান জোরপূর্বক বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। আয়োজকদের ব্যাপক মারধর করা হয়েছে বলে জানা গেছে। মারধরের ঘটনায় আহতদের উদ্ধার করে  বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহতরা হলেন দক্ষিণ রখুনাথপুর সরকারপাড়া গ্রামের মোঃ আব্দুল জব্বার ছেলে মোঃ সামিউল ইসলাম, একই গ্রামের মোঃ সেলিমের ছেলে মোঃ মোরসালিন এবং মোঃ মোতাকাব্বের ছেলে মোঃ রুবেল ইসলাম।

জানা গেছে, শনিবার স্থানীয় যুব সমাজের আয়োজনে আজ সকাল থেকে আন্তরিক পরিবেশে বিজয় দিবস ২০১৭ এর অনুষ্ঠান চলছিল। প্রতিবারের মত এবারেও সরকার পাড়ার সকল বাসিন্দাদের নিয়ে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। কিন্তু বেলা আনুমানিক ১২.০০ টার দিকে পার্শ্ববর্তী দক্ষিণ রখুনাথপুর গ্রামের লুতফরের ছেলে আব্দুল লতিফ ও সাদু, একই গ্রামের মো. রহিমের ছেলে চান মিয়া, আনারুল ইসলামের ছেলে মো. জিহাদসহ একদল দুর্বৃত্ত অনুষ্ঠানস্থলে এসে বিজয় দিবসের অনুষ্ঠান জোরপূর্বক বন্ধ করে দেয়। এ সময় আয়োজকদের ব্যাপক মারধর করে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

এ ব্যাপারে বীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।

Spread the love