শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে অতিরিক্ত স্বাস্থ্য সচিব-এর ৫০ শয্যার হাসপাতাল পরিদর্শন

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জ অতিরিক্ত স্বাস্থ্য সচিব এর ৫০ শয্যার হাসপাতাল পরিদর্শকালে সন্তুষ্টি প্রকাশ ও ভূয়সী প্রশংসা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জাহাঙ্গীর কবির জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব মোঃ মোশতাক হাসান যুগ সচিব খলিলুর রহমান গত শুক্রবার ছুটির দিন আকস্মিক ভাবে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ ও ভূয়সী প্রশংসা করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স’র সকল প্রকার হাজিরা খাতা,বায়োমেট্রিক হাজিরা সিট, রেজিষ্টার, প্রসূতি বিভাগ, ইপিআই বিভাগ, হোমিওপ্যাথিক বিভাগ, দন্ত বিভাগ, ফার্মেসী বিভাগ, ষ্টোর রুম, মহিলা ওয়ার্ড, পরুষ ওয়ার্ড, ক্যাবিন, কনফারেন্স রুম, এএনসি কর্ণার, পিএনসি কর্ণার, ভায়া কর্ণার, আইএমসিআই কর্ণার, ওআরটি কর্ণার, এনসিডি কর্ণার, স্যাম কর্ণার, পুষ্টি কর্ণার।

ব্রেষ্টফিডিং কর্ণার, কমিউনিটি ক্লিনিক কর্ণার, লেকটেশন ম্যানেজমেন্ট সেন্টার, রান্না ঘর সহ নতুন নির্মাণকৃত লাইব্রেরী, রোগী ও রোগীর দর্শনার্থী দের খওয়ার রুম/ডাইনিং ¯েপস, বয়স্ক ও প্রবীনদের বসার স্থান, অভ্যার্থনা ও অনুসন্ধান সেন্টার এবং অধুনিক মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনাপীট পরিদর্শন/পর্যবেক্ষন করেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স পরিদর্শনকালে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো:আবদুল কুদ্দুস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির আবাশিক মেডিকেল অফিসার ডাঃ সমরেশ দাসসহ সকল কর্মকর্তা/কর্মচারী উপস্থিত ছিলেন।

Spread the love