শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে উপজেলা প্রকৌশলী অফিসারের বিদায় ও বরণ

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা প্রকৌশলী অফিসার মোঃ ফিরোজ হাসানের বিদায় এবং নবাগত প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফের বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় স্থানীয় শালবন কমিউনিটি সেন্টারে উপজেলা ঠিকাদার সমিতি এবং উপজেলা প্রকৌশল দপ্তরের আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি মোঃ আব্দুল বাসেদের সভাপতিত্বে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রোকনুজ্জামান বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর দিনাজপুর সিনিয়র সহ প্রকৌলশী মোঃ রেজাউর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী প্রকৌশলী মোঃ ফিরোজ হাসান, নবাগত প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গোবিন বর্মন, বিশিষ্ট ব্যবসায়ী ও বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ ইয়াকুব আলী বাবুল, বিশিষ্ট ঠিকাদার মোঃ রেজওয়ানুল ইসলাম রিজু, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা আকতার বৃষ্টি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ আবু হুসাইন বিপু। অনুষ্ঠানে আয়োজক কমিটির পক্ষ থেকে বিদায়ী এবং নবাগত অফিসারকে ক্রেষ্ট প্রদান করা হয়।

Spread the love