শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে এমএস গোপাল গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ ক্রীড়ায় হোক মাদক মুক্ত সমাজ গড়ার মুল চাবিকাঠি এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জে দ্বিতীয় বারের মতো আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল  (এমএস গোপাল) গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩টায় বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উক্ত খেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন দিনাজপুর-০১  (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আলম হোসেন, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আলী, সাবেক কৃতি ফুটবলার আরশাদ মাহমুদ বাবু, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, আব্দুুল কাউয়ুম, রিয়াজুল করিম রিংকু, মোঃ দেলোয়ার হোসেন আবু, পৌর ওয়ার্ড কমিশনার মোঃ কবির হোসেন, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ ।

সংসদ সদস্যের সার্বিক তত্ত্বাবধানে বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উক্ত এমএস গোপাল গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল খেলায় অংশগ্রহন করেন রংপুর খেলোয়াড় সমিতি বনাম  ঠাকুরগাঁও জেলার রুহিয়া প্রগতি সংঘ ।

খেলায় উভয় দল ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করলেও খেলার শুরুতেই ১গোল করে এগিয়ে থাকে ঠাকুরগাঁও জেলার রুহিয়া প্রগতি সংঘ। খেলায় প্রাণপণ চেষ্টা করে সমতা আনতে পারে নি রংপুর খেলোয়াড় সমিতি। ফলে রংপুর খেলোয়াড় সমিতিকে  ১ গোলে পরাজিত করে শিরোপা অর্জন করে ঠাকুরগাঁও জেলার রুহিয়া প্রগতি সংঘ।

খেলা পরিচালনায় ছিলেন শৈলেন রায়। তাঁকে সহযোগিতা করেছেন বিপ্লব রায় এবং কৃষ্ণ রায়। খেলার ধারা ভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন এলাকার কৃতি ধারাভাষ্যকার মোঃ তইফুল ইসলাম তপু।

বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আলী জানান, গত ২ ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় এমএস গোপাল গাল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা। খেলার মিডিয়া পার্টনার বীরগঞ্জ প্রতিদিন পত্রিকা।

Spread the love