শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে এসএবিডি এর উদ্যোগে ডা. মিনহাজ-উল-ইয়াজদানী কে সংবর্ধনা

মো. আব্দুর রাজ্জাক : প্রতি বছরের ন্যায় এবারও দিনাজপুরে বীরগঞ্জে ষ্টুডেন্টস এসোসিয়েশন অব বীরগঞ্জ এর উদ্যোগে বীরগঞ্জ সরকারী কলেজ অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও ভবিষ্যৎ ক্যারিয়ার গঠন বিষয়ক সেমিনার, ২০১৮সালে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ ও এবং গুনীজন সন্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে ৩৯ তম বিসি এস (স্বাস্থ্য) ক্যাডারে উত্তীর্ণ ডা. আতিয়া জাহান শান্তা ও ডা. মিনহাজ-উল-ইয়াজদানী কে সংবর্ধনা প্রদান করা হয়।

এস এ বি ডি সভাপতি মেহেদী হাসান সুজনের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল সাঈদ ও রেহনুমা তারান্নুম তাসমির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ খয়রুল ইসলাম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন লে. কর্নেল (অবঃ) মতিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোঃ লুৎফর রহমান, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সানাউল ইসলাম বিপ্লব, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক রনি দত্ত, স্টিলটেক কোম্পানির ব্যবস্থাপক শাহাদাত হোসেন, জলঢাকা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, এস এ বি ডি -র সাবেক সভাপতি আল-মামুন, মাজহার মাহবুব টুটুল ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সোহেল রানা, এসএবিডির সাধারণ সম্পাদক স্বপন শর্মা, সহ -সভাপতি রেহেনুমা তারান্নুম তাসমি, আনাস রক্তিম, অর্থ সম্পাদক হিরক শর্মা ডনি, প্রচার সম্পাদক আবদুল্লাহ আবু সাঈদ, আম্মান ইমন, সাজনীন শর্মী, এহসান সিজান, আব্দুর রাজ্জাক, টগর প্রমুখ।

Spread the love