শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বিজয় মেলা

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে মাদক মুক্ত বীরগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের বীরগঞ্জ পৌর শাখার উদ্যোগে এবং আওয়ামীলী পরিবারের সহযোগিতায় বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিজয় মেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মোনায়েম, সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বাণী প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে হৃদয়ে লালন করে মুক্তিযুদ্ধের চেতনাকে আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মোনায়েম বীরগঞ্জ ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তার বলিষ্ট নেতৃত্বের কারণে দীর্ঘ ৯বছর পর ছাত্রলীগ সফল ভাবে বিজয় মেলার আয়োজন করে। মাদক মুক্ত বীরগঞ্জ গড়ার প্রত্যয়ে বিজয় মেলা আগামী প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের ইতিহাসকে হৃদয়ে লালন করতে সহায়ক ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করে পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মোনায়েম।

Spread the love