শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে নিখোঁজের ৭দিন পর ভূট্টা খেত থেকে বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে নিখোঁজের ৭দিন পর ভূট্টা খেত থেকে মোঃ মজিবর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মোঃ মজিবর রহমান উপজেলার নিজপাড়া ইউনিয়নের পুর্ব দাড়িয়াপুর গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে।

রবিবার সকাল ১১টায় বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন, নিজপাড়া ইউনিয়ন পরিষদ মোঃ আব্দুল খালেক সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মৃত মজিবর রহমানের ছেলে মোঃ আজিবুল জানান, কয়েক মাস ধরে তার বাবা অসুস্থ্য ছিল। বর্তমানে কিছুটা সুস্থ্য হওয়ায় গত ১৫এপ্রিল রবিবার সকাল ৯টায় একাই বাড়ীর পাশে চৌধুরী হাট বাজারে যায়। এরপর তিনি আর বাড়ী ফিরে আসেননি। সম্ভাব্য সকল স্থানে খোজ করে না পাওয়ায় গত ১৯এপ্রিল বৃহস্পতিবার নিজেই বীরগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করেন। আজ ২২ এপ্রিল রবিবার এলাকাবাসী বাড়ী হতে ৪শত গজ দুরে মালীপাড়া নামক এলাকায় ভূট্টা খেতে অর্ধ গলিত মৃতদেহ দেখতে পেলে পরিবারের লোকজনকে সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ সনাক্ত করেন তারা।

বীরগঞ্জ থানার এসআই মোঃ লুৎফর রহমান জানান, মৃতের শরীরে পচন ধরার কারণে  ধারণা করা হচ্ছে নিখোঁজের দিনেই তিনি মৃত্যু বরণ করেছেন। মৃতের সুরতহাল করা করা হলেও কোন আলমত সংগ্রহ করা সম্ভব নয়। মৃতের ছেলে মোঃ আজিবুল নিখোঁজ হওয়ার বিষয়ে গত ১৯এপ্রিল বৃহস্পতিবার বীরগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করেন। যাহার নম্বর-৯২১।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মহছেউল গণি বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন দাবি করেছেন তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভূগছেন। মৃতের চিকিৎসা সেবা পত্র দেখার পর পরিবার কোন দাবী না থাকায় মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Spread the love