শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও পৌর বিএনপি  এবং সহযোগী সংগঠনের আয়োজনে শুক্রবার বিকেলে পৌর শহরের শালবন কমিউনিটি সেন্টারে উক্ত আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মো. মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির সদস্য সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. আকতারুজ্জামান, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মো. খালেকুজ্জামান বাবু, মো. এ্যাড. মো. হালিম, মো. মাহাবুব, বখতিয়ার আহমেদ কচি, জেলা যুবদল সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুদ, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আমিরুল বাহার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন ধুলু ও সাংগঠনিক সম্পাদক মনোয়ার আহমেদ সিদ্দিক, মোজাহিদুল মাজু, উপজেলা কৃষকদলের সভাপতি আলহাজ্ব আতাউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে জেলা-উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, স্বেচ্চাসেবক দল, কৃষকদল, তাতীঁদলসহ অন্যান্য সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়াসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Spread the love