শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে মটর সাইকেল এবং নছিমন সংঘর্ষে দুইজন নিহত

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে মটর সাইকেল এবং নছিমনের মুখোমুখী সংর্ঘষে মোঃ কাসেম (২৮) এবং মোঃ রানা ইসলাম (২৫) নামের দুই মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন জোতিন বর্মন (৩৫) নামে নছিমন চালক।

মোঃ কাসেম উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য জামাল উদ্দিনের ছেলে এবং রানা একই গ্রামের মোঃ একরামুলের ছেলে। আহত নছিমন চালক উপজেলা ভোগনগর ইউনিয়নের গোবিন বর্মনের ছেলে।

ররিবার বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের পাচপীর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান জানান, বিকেল কবিরাজ হাট থেকে মটর সাইকেল যোগে নিজ বাড়ী সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের ফিরছিলেন মোঃ কাসেম  এবং মোঃ রানা ইসলাম। পথে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের পাচপীর নামকস্থানে নছিমনকে অতিক্রম করার সময় মুখোমুখী সংঘর্ষে আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় জোতিন বর্মন নামে নছিমন চালক আহত হয়েছেন।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, হাসপাতালে নেওয়ার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহত নছিমন চালককে আশংকাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মোহছে উল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Spread the love