বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে শহীদ দিবসে শহীদ মিনার উদ্বোধন

হাসান জুয়েল,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ২১ শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকাল ১০ টায় নব নির্মিত শহীদ মিনারটি উদ্বোধন করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নয়ন করতে পারে না।  তাই সরকার সর্ব ক্ষেত্রে শিক্ষার উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে। ছাত্র-ছাত্রীদেরকে  দলমত নির্বিশেষে একুশের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে। আসুন আমরা ঐক্যবদ্ধভাবে দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করি এবং গণতান্ত্রিক মূল্যবোধকে সমুন্নত রাখি। সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি। প্রতিষ্ঠা করি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ।”

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোছা. সাকিলা পারভীন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রপ্ত সাঃ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর  পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ এরশাদুল হক, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নাজিমুদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, বীরগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সহ-সভাপতি মোঃ হাসানুজ্জমান বাবুল, বীরগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফুল ইসলাম সহ সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Spread the love