বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে সন্ত্রাস বিরোধী বিশাল র্যাালি ও সমাবেশ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে ২০ দলিয় জোটের জ্বালাও পোড়াও ও সন্ত্রাস এর বিরুদ্ধে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহঃবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী উপজেলা চত্তর থেকে বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক দক্ষিণ শেষে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুরের সভাপতিত্বে উপজেলা চত্তরে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার নামে যারা জ্যামত্ম মানুষ পুড়িয়ে মারে তারা আর যাই হোক জনগণের ভাল চায়না বা জনগণের বন্ধু হতে পারেনা । তিনি খালেদা জিয়ার দেশ ধ্বংসের এবং মানুষ পুড়িয়ে মারার দেশবিরোধী কর্মকান্ডকে প্রতিহত করার জন্য দেশবাসীকে আওয়ামীলীগের পতাকা তলে একত্রিত হওয়ার আহবান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন, বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, ওসি (প্রশাসন) কে এম শওকত হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়,সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল খাইর,পৌর সভার সচিব মোঃ আব্দুল হানিফ সরদার, উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান এবং সমাজের বিভিন্ন এনজিও,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সমাজের বিভিন্ন সত্মরের শ্রমজীবি,পেশাজিবি মানুষ অংশ গ্রহণ করে।

Spread the love