শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের সেমি ফাইনাল আগামীকাল

ওয়ারিছ উল ইসলাম অলি, ষ্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের বীরগঞ্জে অনুষ্ঠিত বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের সেমি ফাইনাল খেলা আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

এসএসসি ব্যাচ ২০১৮ এবং বুলেট একাদশ এর আয়োজনে উক্ত সেমি ফাইনাল খেলা দুপুর ২টায় বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। খেলায় রেডসান ক্লাব এবং লাটের হাট একাদশ ক্লাব অংশগ্রহণ করবেন।

এদিকে আজ বুলেট একাদশ এবং বুড়ির হাট একাদশ দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বুলেট একাদশ ১৫ওভারে ৫উইকেটে ১৩৯রান করেন। জবাবে খেলতে নেমে বুড়ির হাট একাদশ ১৪.২ওভারে ১০উইকেটে ৯৩রান করেন। খেলায ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন বুলেট একাদশের মো. মাসুম।

উল্লেখ্য, উপজেলার লাটের হাট একাদশ, স্লুইস গেট একাদশ, রেডসান ক্লাব, রামপুর একাদশ, অগ্নিগলা একাদশ, বুলেট একাদশ, বুড়ির হাট একাদশ এবং উদ্দীপ্ত-১৩সহ মোট ৮টি দলের অংশগ্রহণে বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের খেলা শুরু হয়েছে ।

২মার্চ শুক্রবার দিনাজপুরের বীরগঞ্জে আনুষ্ঠানিক ভাবে বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের শুভ উদ্বোধন করা হয়।

এসএসসি ব্যাচ ২০০৭, স্বপ্নঘুড়ি, এসএসসি ব্যাচ ২০০৮ এবং রংধনুর পৃষ্ঠপোষকতায় ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সার্বিক সহযোগিতায় ক্রিকেট লীগের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উপজেলার বর্তমান এবং সাবেক খেলোয়াড়বৃন্দ। বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের মিডিয়া পার্টনার অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিন ।

জানা গেছে, স্বপ্নঘুড়ি (এসএসসি ব্যাচ-২০০৭) ও রংধনু (এসএসসি ব্যাচ-২০০৮)এর উদ্যোগে প্রথম এবং দ্বিতীয় বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগ অনুষ্ঠিত হয়। তাদের ধারাবাহিকতায় তাদের জুনিয়র ব্যাচ বুলেট একাদশ (এসএসসি ব্যাচ-২০১৮)তৃতীয় বারের মতো বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগ এর আয়োজন করেন।

Spread the love