শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির ফাস্ট লুক প্রকাশ

মুক্তির অপেক্ষায় রয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’। অর্ণব পালের পরিচালনায় এ ছবিটিতে বৃষ্টি চরিত্রে দেখা যাবে জয়াকে।  বৃষ্টি মাল্টিপল পারসোনালিটি ডিসঅর্ডারে ভুগছে, যে ডাক্তারের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। সম্প্রতি ছবির ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে।

ছবিটি সম্পর্কে জয়া বলেন, ‘এটি পুরোপুরি আলাদা রকমের ছবি। আমার চরিত্রে একটা অসম্ভব স্ট্রং সেন্স আছে। এই প্রথম আমি সাইকো থ্রিলার ছবিতে অভিনয় করছি। ফলে বাড়তি তো একটু চাপ ছিলই; কিন্তু আমার সহ-অভিনেতাদের কাছ থেকে সম্পূর্ণভাবে আমি সাহায্য পেয়েছি।’

ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করছেন বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, তনুশ্রী চট্টোপাধ্যায়, সুব্রত দত্ত, রাজেশ শর্মা প্রমুখ। আর রাজেশ শর্মাকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। সুব্রত দত্ত অভিনয় করবেন একজন স্প্যাশাল ইনভেস্টিগেশন অফিসারের চরিত্রে এবং তার সহকারী হলেন রজতাভ দত্ত। চিরঞ্জিত চক্রবর্তী অভিনয় করবেন এক নামজাদা সাইক্রিয়াটিস্টের ভূমিকায়।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র ও রকেট মণ্ডল। এটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

Spread the love