শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাপক কর্মসুচীর মধ্যদিয়ে বীরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ ব্যাপক কর্মসুচীর মধ্যদিয়ে দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রতিষ্ঠা বার্ষিকী পালন প্রস্তুতি কমিটির আহবায়ক সাবেক ছাত্রলীগ নেতা মো. আব্দুস সালাম সরকারের নেতৃত্বে শনিবার সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করা হয়। জাতির জনক ও ১৫আগষ্টে নিহত এবং মহান স্বাধীনতা যুদ্ধে শহীদসহ প্রয়াত সকল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দুপুরে মসজিদ মন্দির এবং বিভিন্ন উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় ঢোল-ঢাক বাজিয়ে দলীয় কার্যালয় হতে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। আনন্দ র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি করিমুল হক চৌধুরীর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তরিকুল আলম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক মো. রাজিউর রহমান রাজু, যুগ্ম সাধারন সম্পাদক শামীম ফিরোজ আলম, উপজেলা কৃষক লীগ সভাপতি সিবলী সাদিক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আবু হুসাইন বিপু, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, কামরুল হাসান জুয়েল, ইশ্বর চন্দ্র রায়, উপজেলা যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ সরকার, সাধারন সম্পাদক মোসাদ্দেক হোসেন, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক রকুনুজ্জামান বিপ্লব, বীরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মো. মোনায়েম মিঞা প্রমুখ।

পরে সেখানে কেক কাটা হয় এবং দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। রাতে ছাত্রলীগের উদ্যোগে আতশবাজী উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সফল করতে সার্বিক ভাবে সার্বক্ষণিক সহযোগিতা করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আবু হুসাইন বিপু।

অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

Spread the love