শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়পুকুরিয়া কয়লা খনি অফিসার্স কল্যান এসাসিয়েশন ও শ্রমিক-কর্মচারী ইউনিয়ন পৃথক কর্মসূচিতে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন।

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনির অফিসার্স এসোসিয়েশন ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) পৃথক কর্মসূচির মধ্যদিয়ে আর্ন্তজাতীক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন করেছে।

বৃহস্পতিবার আর্ন্তজাতীক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে, শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) কার্য্যলয়ে সকাল ৮ টায় পাতাকা উত্তোলন করেন বড়পুকুরিয়া বিসিএমসিএল এর শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি আব্দুল ওয়াহেদ ও সাধারন সম্পাদক মাহফিজুর রহমান।

এ সময় শ্রমিক নেতা আব্দুল আলিম, আব্দুল নুর শাহিন মন্ডল , শাহিনুর আলম সিরাজুল ইসলাম হেলালসহ শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পতাকা উত্তোলন শেষে সিবিএ কার্য্যলয় থেকে একটি শোকর‌্যালী বের হয়। র‌্যাটি খনি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সিবিএ কার্য্যলয়ে এসে শেষ হয়।

অপরদিকে বড়পুকুরিয়া কয়লা খনির সদরদপ্তরের মনমলাই প্রাঙ্গন থেকে অফিসার্স এসোসিয়েশন এর উদ্যোগে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি খনি এলাকা প্রদক্ষিন করে পুনরায় মনমলাই শহীদ মীনারে এসে শেষ হয়।

Spread the love