বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে ঝাড়ু হাতে চলচ্চিত্র তারকারা

আজ বিশ্ব ভালোবাসা দিবস। সবার মনেই যেন তাই ভালোবাসার বাড়তি ছোঁয়া লেগে আছে। বিশেষ করে দেশের প্রেমিক প্রেমিকা জুটিতে প্রাণ একে অপরের সঙ্গে ভালোবাসাময় দিন কাটাচ্ছেন। কিন্তু ভিন্ন চিত্র দেখা গেল ঢাকাই ছবির তারকাদের মধ্যে। এফিডিসিতে ঝাড়ু হাতে দেখা গেল তারকাদের।

ভালোবাসা দিবসে পরিচ্ছন্নতার অঙ্গীকার নিয়ে এফডিসির ময়লা আবর্জনা পরিষ্কার অভিযানে নেমেছেন তারা । সবাই ঝাড়ু হাতে এফডিসির এ রাস্তা ও অলিগলিতে জমে থাকা ময়লা পরিষ্কার করছেন।

সেখানে ছিলেন চিত্রনায়ক রুবেল, খল অভিনেতা মিশা সওদাগর, ডিপজল, পপি, কেয়া, শাহনূর, রোজিনা, নূতন, বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ।

নায়ক জায়েদ খান বলেন, শিল্পীরা হচ্ছে একটি পরিবার আর এফডিসি হচ্ছে শিল্পীদের ঘর। তাই আমরা আমাদের ঘরকে পরিচ্ছন্ন করছি। আমরা বলতে চাই, সচেতন নাগরিক হিসেবে আপনারা চারপাশ পরিষ্কার রাখুন, তাহলেই দেশটা পরিচ্ছন্ন থাকবে।

নায়ক রিয়াজ বলেন, আজকের এই পরিচ্ছন্ন অভিযানের প্রতিপাদ্য হচ্ছে ‘মন সুন্দর যার, সে রাখে দেশ পরিষ্কার’। আমরা সবাই আমাদের প্রাণের প্রিয় এই দেশকে একটু সচেতন হলেই সুন্দর করে পরিচ্ছন্ন রাখতে পারি।

Spread the love