শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিজিএফের চাল হাওয়া ! হাকিমপুরে ৬টি পরিবারের ঈদ আনন্দ ভেস্তে গেল

রমেন বসাক, হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতা : আসন্ন ঈদ উদযাপন কিছুটা হলেও স্বাচ্ছন্দময় করে তুলতে প্রতিবারের ন্যায় সারকারি উদ্যোগে এবারও দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌর সভার উদ্যোগে দুস্থদের মাঝে শুক্রবার ভিজিএফের চাল বিতরণ করা হয়। তবে এই তালিকায় চন্ডিপুর মহল্লার বাবুল হোসেনের ছেলে ওয়াদুদ আলী, আজির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম, ফজলুর রহমানের ছেলে নুর আলম, আলতাব মিস্ত্রীর স্ত্রী রহিমা বেগম, সাদেক হোসেনের ছেলে আনোয়ারা ও কুদরত আলীর ছেলে রিপনের নামে চাল প্রদানের স্লীপ প্রদান করা হয়। এরপর তারা চাল বিতরণকালে পৌরসভা কার্যালয়ে উপস্থিত হয়ে জানতে পারে যে তাদের নামে বরাদ্দকৃত চাল কে বা কাহারা মাস্টার রোলে ভুয়া টিপসহি দিয়ে কৌশলে চাল উত্তোলন করে সটকে পড়েছে। এরপর তারা তাৎকক্ষনিকভাবে পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ও সংশ্লিষ্ট মহিলা ওয়ার্ড কমিশনার পাপীয়া আক্তার বুলবুলীর নিকট ধর্ণা দিয়েও কোন প্রতিকার না পাওয়ায় অবশেষে ব্যার্থ মণরতে বাড়ি ফিরে যান।

এব্যাপারে সোমবার মহিলা কাউন্সিলর পাপিয়া আক্তার বুলবুলির নিকট মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফেনটি রিসিভ করেননি।

এরপর পৌর মেয়র জামিল হোসেন চলন্তর নিকট জানতে চাইলে তিনি বলেন, চাল বিতরণে নির্ধারিত সময় দেয়া ছিল। বেধে দেয়া সময় সীমার মধ্যে এরা উপসিস্থত না হওয়ায় তাদের নাম কেটে দিয়ে উপস্থিত ছিলেন এমন ব্যাক্তিদের মাঝে তাদের নামের বিপরীতে বরাদ্দকৃত চালগুলি বিতরণ করা হয়েছে।

হাকিমপুর ইউএনও মোসা. শুকরীয়া পারভিনের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি ছুটিতে থাকায় বিষয়টি সম্পর্কে আমার কিছু জানা নেই, তবে আমি মেয়রের নিকট (জামিল হোসেন চলন্ত) এ বিষয়ে জেনে নিয়ে এ বিস্তারিত জানানোর কথা বললেও পরবর্তীতে তিনি আর কিছু জানাননি।

Spread the love